Tuesday, January 27, 2015

3 TUS কি, কেন? কিভবে? TUS দিয়ে কি আসলেই আয় করা সম্ভব?



TUS কি, কেন? কিভবে? TUS দিয়ে কি আসলেই আয় করা সম্ভব? চারিদিকে এখন শুধু এই Tsu শব্দটার ছড়াছড়ি। প্রতিদিনই পোস্ট এসে, আমাকে রিকোয়েস্ট পাঠায় জয়েন করার জন্য অথচ আমি জয়েন করেছি সেই ২১ তারিখে। শুধু ভালো লাগা থেকে, টাকা ইনকাম হবে কি হবে না সেটা নিয়ে চিন্তা নাই। এই Tsu নিয়ে কত লেখালেখি,কত প্রশ্ন, কত তর্ক- বিতর্ক। প্রতিদিন পরিচিত জনদের কাছ থেকে ফোন কল পাই, সবাই জিজ্ঞাসা করে আসলেই কি এই সাইট থেকে ইনকাম করা যায়?
আমার ভাই একটাই উত্তর----
আমরা facebook, twitter, google+, linkedin, VK, ইত্যাদি কি টাকার জন্য চালাই ? তাহলে এখানে টাকা দিলে দিব, না দিলে না দিব এত কথা বলে লাভ কি ? ভাল লাগলে চালাবো, ভাল না লাগলে চালাবো না। আর চালাতে গিয়ে যদি সত্যিই কিছু ইনকাম করা যায়, তাহলে মন্দ কি? এটা একটা সামাজিক যোগাযোগ সাইট তাই টাকা না দিলেও আমরা এটা চালাতে পারি।

পরিচিত জনদের কাছ থেকে পাওয়া Tsu সম্পর্কে কিছু তথ্য আপনাদের সাথে শেয়ার করলাম।
► Tsu কি?
Facebook এর মত সামাজিক যোগাযোগ সাইট যেখানে ফেসবুকে যা করছেন তার সব কিছুই করা যায়। তবে এখানে অতিরিক্ত সুবিধা হচ্ছে এখান থেকে আয় করা যায়। আসলে কতটা সত্য আমি জানি না কারন এখনো আমি ইনকাম করি না। তবে আমার অ্যাকাউন্টে ১০ সেন্ট যোগ হয়েছে।
► TUS দিয়ে কি আসলেই আয় করা যায়?
এখান থেকে আয় করা যেতে পারে, তবে অবশ্যই মাথায় রাখতে হবে এটি কনো ফ্রীলেন্সিং সাইট নয়, এটিকে শুধু মাত্র একটি সোশ্যাল সাইট হিসাবে বিবেচনা করতে হবে এবং কনো ভবেই এটিকে আয়ের মাধ্যম হিসাবে নিবেন না বরং সোশ্যাল নেটওয়ার্ক হিসাবে ব্যাবহার করুন এবং বিনিময়ে কিছু এক্সট্রা ইনকাম করুন। ফেসবুক যেখানে তার আয়ের সম্পুর্নটাই নিজে ভোগ করে tsu তার আয়ের ৯০% ব্যাবহারকারীদের মধ্যে বন্টন করে দেয়।
► TSU তে কিভবে জয়েন কবেন?
একাউন্ট করতে হলে আপনাকে অবশ্যই কারো রেফারেলে অথবা কারো ইনভাইটেশন এর মাধমে জয়েন করতে হবে! রেজিস্ট্রেশন লিংক - https://www.tsu.co/mrgraphics এখানে গিয়ে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন।
►TUS থেকে ইনকাম করতে চাইলে যা যা করতে হবে ?
-- একের অধিক আইডি না করা ভালো।
-- রেফারেল দিয়ে অন্য বন্ধুকে TSU তে জয়েন করাবেন!
-- বন্ধু বানানোর চেষ্টা করবেন
-- প্রতিদিন পোস্ট দিন
-- আপনার বন্ধুদের পোস্ট শেয়ার দিন
-- আপনার বন্ধুদের পোস্টে কমেন্ট করুন এবং লাইক দিন
-- নিজের পোস্টে অন্যকে কমেন্ট এবং শেয়ার দিতে বলুন।
যারা এখনোও অ্যাকাউন্ট করেন নি, যদি ভালো লাগে অ্যাকাউন্ট করে চালাতে পারেন এই সামাজিক যোগাযোগ সাইটি। টাকা ইনকাম করবেন এই গ্যরান্টি দিব না, যদি ইনকাম করতে পারেন সেটা " Extra Income " রেজিস্ট্রেশন লিংক - https://www.tsu.co/mrgraphics

3 comments :

  1. সুন্দর পোস্ট

    Anayetsk.blogspot.com

    ReplyDelete
  2. সুপ্রিয়, শিক্ষার্থীরা, তোমরা যারা অষ্টম শ্রেণিতে পড় তাদের জন্য আমাদের ‘স্টুডেন্ট গাইড লাইন’ এর পক্ষ থেকে রয়েছে আজকের আয়োজন ‘বাংলা ১ম পত্র’ বই এর বহুনির্বাচনী প্রশ্নোত্তর । আমার শিক্ষার্থীদের সুবিধার জন্য বইটিতে গদ্যাংশ ও পদ্যাংশের আলাদা আলাদা ভাবে নৈর্ব্যক্তিক প্রশ্নোত্তর করেছি যাতে খুব সহজে শিক্ষার্থীরা বিষয়টি আয়ত্ত্ব করতে পারে । আলাদা আলাদা ভাবে করার ফলে শিক্ষার্থী খুব দ্রুত ও সহবে বহুনির্বাচনী প্রশ্নোত্তর শিখতে পারবে।
    বহুনির্বাচনী প্রশ্নোত্তর, বইটিতে রয়েছে ১৪০০+ বহুনির্বাচনি প্রশ্নোত্তর।
    তাই আর দেরি না করে বইটি ডাউনলোড করে নাও।
    নিচের এই ২টি সাইট এ একটিভ থাকলেই পেয়ে যাবে।

    www.fb.com/bdcreativeeducation

    www.studentgideline.tk

    ReplyDelete
  3. A very nice and important post. Learn a lot from this post. Thank you for posting.
    Android Review

    ReplyDelete

আশা করি আমাদের লেখা গুলি পড়ে আপনাদের ভালো লাগবে।আমাদের সাইটের ভুলত্রুটি ধরিয়ে দিবেন।আমাদের কে বেশি বেশি মন্তব্য করুন।আপনাদের প্রতিটি মন্তব্য আমাদের নিকট অনেক গুরুত্বপূর্ণ।আশা করি সাথেই থাকবেন।মন্তব্য করার জন্য ধন্যবাদ